Ads

ফেসবুক বিজ্ঞাপন অনুপ্রেরণার 11 দুর্দান্ত উত্স


আপনি যদি কখনও ফেসবুক প্রচারণাগুলি চেষ্টা করে থাকেন তবে তাদের জানেন যে তাদের কতটা পরীক্ষা এবং অপ্টিমাইজেশন প্রয়োজন। তবে অবশ্যই লক্ষ্যটি একটি স্কেলযোগ্য, উচ্চ-সম্পাদনকারী প্রচারণা তৈরি করা। এই অনুচ্ছেদে,

ফেসবুক বিজ্ঞাপন অনুপ্রেরণার 11 দুর্দান্ত উত্স



আমি আপনার প্রচারগুলি উন্নত করতে আপনাকে সাহায্য করার চেষ্টা করব, তবে আমরা প্রযুক্তিগত টিপস, যেমন টার্গেটিং, বাজেট বা বিড ইত্যাদি সম্পর্কে কথা বলব না

আমরা লেখার বিষয়ে বা প্রকৃতপক্ষে লেখার একটি ছোট্ট তবে গুরুত্বপূর্ণ অংশ সম্পর্কে কথা বলতে যাচ্ছি: কীভাবে ফেসবুক বিজ্ঞাপনগুলির জন্য ধারণাগুলি সন্ধান করতে হয়।

অতএব, আমি আপনাকে কীভাবে আপনার দর্শকদের জন্য সেরা বিজ্ঞাপন লিখতে বলব না; আমি আপনার ব্যবসা বা আপনার শ্রোতাদের জানি না কারণ আমি তা করতে পারি না। তবে আমি আপনাকে নিজের থেকে উত্তর খুঁজতে সাহায্য করতে পারি। চল শুরু করি.

1. গ্রাহকদের সাথে আলোচনা

এটি প্রথম কারণ যে কারণ আছে। আপনার গ্রাহকদের শুনুন। তাদের প্রয়োজনীয়তাগুলি কী তা সন্ধান করুন, তাদের সন্দেহ, আপত্তি এবং আশঙ্কা জানুন। আপনি আপনার গ্রাহকদের জন্য লিখছেন। আপনি যত বেশি তাদের সাথে কথা বলবেন, তত বেশি আপনার ব্যক্তিত্ব আপনার মনে তৈরি করতে সক্ষম হবে।

আপনি যদি এখনই ভাবছেন: 'আমি গ্রাহক পরিষেবা বিভাগে নেই, আমি একজন বিজ্ঞাপনী লোক', এই মানসিকতা একটি ফাঁদ।

গ্রাহকদের সাথে যোগাযোগ করুন
আপনি যদি প্রতিদিন আপনার গ্রাহকদের সাথে কথা বলতে না পারেন - সিএস বিভাগকে ক্লুসের জন্য জিজ্ঞাসা করুন। সম্ভবত তারা আপনাকে গ্রাহকদের সাথে তাদের কিছু কম ব্যক্তিগত চিঠিপত্র দেখার অনুমতি দেবে। হয়তো আপনি তাদের সাথে সাপ্তাহিক কয়েক ঘন্টা কাজ করতে পারেন। আমি নিশ্চিত যে আপনি এটি পরিচালনা করতে পারেন এমন একটি উপায় আছে।

আপনার ব্যবসায়িক যোগাযোগের মান

আপনার যদি যোগাযোগের মান থাকে - সেগুলি দেখুন। আপনার বিজ্ঞাপনগুলি আপনার ব্র্যান্ড উপলব্ধি প্রভাবিত করে। তাদের ধারাবাহিক হতে হবে। অন্যান্য চ্যানেলগুলির দিকে তাকান, কেবল আপনাকে সমস্ত বার্তায় আপনার বার্তাটি তৈরি করতে হবে তা নয়, আপনি অন্যান্য চ্যানেলের বিজ্ঞাপনের জন্য দুর্দান্ত ধারণা পেতে পারেন।

অবশ্যই, প্রতিটি মাধ্যম আলাদা তবে কিছু যদি আপনার ডিসপ্লে বিজ্ঞাপনগুলি বা অবতরণ পৃষ্ঠায় ভালভাবে কাজ করে - তবে এটি সাধারণত ফেসবুক বিজ্ঞাপনগুলির মাধ্যমে পরীক্ষা করার মতো।

৩. ফেসবুক শ্রোতাদের অন্তর্দৃষ্টি

একটি দুর্দান্ত সরঞ্জাম যা আপনাকে দেখায় যে আপনার শ্রোতা আসলেই। এটি আপনাকে উভয়ের ক্ষেত্রেই সহায়তা করবে: সঠিক লক্ষ্যবস্তু শ্রোতাদের সন্ধান করা এবং তাদের জন্য সঠিক কপি তৈরি করা। ধরুন আপনি পাওয়ার বিজ্ঞাপনে আগ্রহী লোকদের কাছে আপনার বিজ্ঞাপনগুলি প্রদর্শন করতে চান। (আমি জানি এটি এখন আর কোনও বিষয় নয়, তবে এখনও এমন লক্ষ্যবস্তুর বিকল্প রয়েছে!))।

এই লোকদের সম্পর্কে আপনি কী জানেন? তারা সম্ভবত আমার মতো ফেসবুকে বিপণনকারী। এটি ভাল, তবে এটি এখনও বিভিন্ন ধরণের লোকের একটি বিশাল গ্রুপ।

ফেসবুক দর্শকদের অন্তর্দৃষ্টি
ইমি।: দেখা যাচ্ছে যে তিনি প্রায়শই হাবস্পট, টিম ফেরিস বা গ্যারি ভাইনারচুকের ভক্ত।
এটি ইতিমধ্যে কিছু। আপনার বার্তায় আপনি হাবস্পট, টিম বা গ্যারি উল্লেখ করতে পারেন বা এই লোকদের জন্য কীভাবে লিখবেন সেগুলি আপনি তাদের স্টাইল থেকে শিখতে পারেন। এটি আপনাকে আপনার দর্শকদের জন্য গুরুত্বপূর্ণ ধারণা সম্পর্কে আরও তথ্য দিতে পারে।

ফেসবুক শ্রোতা অন্তর্দৃষ্টি 2
ইমাগাঃ: "ব্যবসায় বিভাগ" এর ক্ষেত্রে এটি একই রকম, যদিও আপনাকে এখানে আরও যত্নবান হতে হবে কারণ এই বিভাগগুলি প্রায়শই ব্যবহার করা সাধারণ।

4. জৈব ফেসবুক পোস্ট

আমি আপনার অন্যান্য চ্যানেলগুলি দেখার বিষয়টি উল্লেখ করেছি, তবে যেহেতু প্রতিটি চ্যানেলের নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে - আপনার নিজের ফেসবুক পৃষ্ঠাটি দেখার চেয়ে ভাল আর কী হতে পারে? আপনি জৈব এবং অর্থ প্রদেয় উভয়ই ফেসবুক সামগ্রী পরিচালনা করেন বা আপনি যদি কেবল পরে করেন - সর্বাধিক আকর্ষণীয় এবং জনপ্রিয় পোস্টগুলি সন্ধান করুন এবং সেগুলি থেকে শিখুন।

এবং নিশ্চিত হয়ে নিন যে আপনি ফেসবুক অ্যালগরিদম এবং এটি কীভাবে কাজ করে তার সাথে আপনি পরিচিত (এটি কেবল আপনার জৈব ফেসবুক পোস্টকে নয়, আপনার FB বিজ্ঞাপনগুলিকেও প্রভাবিত করে :)

সুতরাং আপনার সেরা পোস্টগুলির ভাষা, গ্রাফিক্স এবং বিষয়গুলির দিকে ফিরে তাকাতে হবে যাতে আপনি সেগুলি থেকে শিখতে পারেন।

5. আপনার প্রতিযোগী থেকে ফেসবুক বিজ্ঞাপন

আপাতত, আপনি সম্ভবত আপনার অঞ্চলের অন্যান্য সফল সংস্থাগুলির বিজ্ঞাপন দেখতে পাচ্ছেন। আমি আপনার প্রতিযোগীদের বিজ্ঞাপন দেখার বিষয়টি উল্লেখ করেছি, তবে আপনি একইভাবে শ্রোতাদের লক্ষ্য করে এমন ব্যবসাও দেখতে পারেন ing তবে সাবধান থাকুন: তাদের বিজ্ঞাপনগুলি অনুলিপি করা খুব ভাল সমাধান নয়। পরিবর্তে, তারা যে ধরণের বিজ্ঞাপন চালায় সেগুলি দেখুন এবং এর মধ্যে কোনটি আপনার ব্যবসায়ের সাথে সংযুক্ত করা যায় তা বিবেচনা করুন।

এবং মনে রাখবেন যে আপনি তাদের মন্তব্যগুলি এবং প্রতিক্রিয়াগুলি তাদের দর্শকদের কাছে রেখেছিলেন তাও দেখতে পারেন। এগুলি ফেসবুক বিজ্ঞাপনগুলির জন্য অনুপ্রেরণার উত্সও হতে পারে।

হটজার ফেসবুক বিজ্ঞাপন
ইমগ: উদাহরণস্বরূপ, এখানে আমরা হোত্তজারের জন্য একটি বিজ্ঞাপন পেয়েছি, যা কেবল নিজের মধ্যেই আকর্ষণীয় বলে মনে হয় না, তবে দর্শকদের প্রতিক্রিয়া এবং সামগ্রিক অভ্যর্থনাও সত্যই ইতিবাচক বলে মনে হয়।

0 Response to "ফেসবুক বিজ্ঞাপন অনুপ্রেরণার 11 দুর্দান্ত উত্স"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel